বাংলাদেশের আইন শৃঙ্খলা ও গোয়েন্দা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি- এন.সি- ২০৬

বাংলাদেশের আইন শৃঙ্খলা ও গোয়েন্দা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি-

Related image
বাংলাদেশের আইন শৃঙ্খলা ও গোয়েন্দা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি-
সরকারী সিদ্ধান্তক্রমে হিন্দু ধর্মাবলম্বীদের পক্ষ থেকে আগামীকাল শুক্রবার জন্মাষ্টমী উপলক্ষে বেলা ৩টায় ঢাকেশ্বরী মন্দির থেকে শোভাযাত্রা বের করার ঘোষণা দেয়া হয়েছে। কিন্তু সেই ঘোষণা উপেক্ষা করে প্রিয়া সাহার ঘনিষ্ঠসহযোগী গোবিন্দ প্রামাণিক রমনাকালী মন্দির থেকে বেলা ১২টার সময় আলাদা শোভাযাত্রার ঘোষণা দিয়েছে।
(সূত্র: https://bit.ly/2KPpcbh, আর্কাইভ-http://archive.fo/5ot82)
উল্লেখ্য প্রিয়া সাহা, গোবিন্দা প্রামাণিকসহ হিন্দু মহাজোটের নামধারী গ্রুপটি বহুদিন ধরে দেশে একটি সাম্প্রদায়িক অরাজক পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বিদেশে গিয়ে দেশবিরোধী অপপ্রচারে লিপ্ত হচ্ছে।
আরো উল্লেখ্য আগামীকাল শুক্রবার, প্রত্যেক এলাকায় মুসলমানরা নামাজ পড়তে মসজিদে সমবেত হবে। ঠিক সে সময় (দুপুর ১২টায় শুরু করবে) আরেকটি জন্মাষ্টমীর শোভাযাত্রা করার নামে মুসলমানদের সাথে কোন সাম্প্রদায়িক সংঘাত তৈরী করার কোন দূরভিসন্ধিমূলক ইচ্ছা এই গোবিন্দ প্রামাণিক নামক গ্রুপটির থাকতে পারে, যা দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের ইঙ্গিত।
তাই অবিলম্বে সাম্প্রদায়িক অরাজকতা তৈরীর ষড়যন্ত্রকারী এই গ্রুপটির জন্মাষ্টমীর শোভাযাত্রা বন্ধ করে এবং হোতাদের গ্রেফতার করে দেশকে বড় ধরনের বিপদ থেকে রক্ষা করুন।
(সবাই লেখাটি কপি করে বিভিন্ন পেইজ ও গ্রুপে ছড়িয়ে ভাইরাল করুন, দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র প্রতিহত করুন। )